Home » গাংনী প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন; তৌহিদ উদ-দৌলা রেজা সভাপতি , সম্পাদক মাহাবুব আলম

গাংনী প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন; তৌহিদ উদ-দৌলা রেজা সভাপতি , সম্পাদক মাহাবুব আলম

কর্তৃক Md. Sohel Rana
476 ভিউস

গাংনী প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন; তৌহিদ উদ-দৌলা রেজা সভাপতি , সম্পাদক মাহাবুব আলম

মেহেরপুর প্রতিনিধিঃ
মেহেরপুরের গাংনী প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে বিজয় টিভি ও দৈনিক সময়ের আলো পত্রিকার জেলা প্রতিনিধি তৌহিদ উদ-দৌলা রেজা সভাপতি ও মাই টিভি ও বণিক বার্তার জেলা প্রতিনিধি মাহাবুব আলম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। বৃহষ্পতিবার (১ ডিসেম্বর) এ নির্বাচন সম্পন্ন হয়েছে।

প্রেসক্লাবের নির্বাচনের ফলাফল ঘোষণা করেন- নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আল-আমিন হোসেন ও সচিব রফিকুল আলম। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আরটিভি প্রতিনিধি মাজেদুল হক মানিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাদির হোসেন শামীম, গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট শফিকুল আলম, প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি রমজান আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নির্বাচনে প্রেসক্লাবে ৯সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ঘোষণা করা হয়। অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মজনুর রহমান আকাশ, যুগ্ম সম্পাদক জুরাইস ইসলাম, কোষাধ্যক্ষ তাহেরুল ইসলাম তপন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক জিনারুল ইসলাম দিপু, নির্বাহী সদস্য নুহু বাঙ্গালী ও হাবিবুর রহমান। নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন