Home » গাংনীর পল্লীতে শিক্ষকের বাড়ির গেট থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

গাংনীর পল্লীতে শিক্ষকের বাড়ির গেট থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

কর্তৃক Md. Sohel Rana
419 ভিউস

মেহেরপুরের গাংনী উপজেলার শালদহ গ্রামে  শিক্ষকের বাড়ির গেট থেকে ১টি বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

ভ্রাম্যমান প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর শালদহ গ্রামে শিক্ষকের বাড়ির গেট থেকে ১টি বোমা সদৃশ্য বস্তু উদ্ধার হয়েছে।

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের শালদহ গ্রামের এক শিক্ষকের বাড়ির গেট থেকে লাল কস্টেপ দিয়ে মোড়ানো ১টি বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৬নভেম্বর-২২) সকাল ৮টার দিকে শালদহ গ্রামের বাসিন্দা ও এএসআরবি (শালদহ) মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জিনারুল ইসলামের বাড়ির গেট থেকে স্থানীয় হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা বোমা সদৃশ্য বস্তুটি উদ্ধার করে। রাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) সারগিদুল ইসলাম জানান,বুধবার ভোরের দিকে স্থানীয় মুসল্লিরা মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় জিনারুল ইসলামের বাড়ির গেটের সামনে বোমার আকৃতি বস্তুটি দেখতে পায়।

পরে হেমায়েতপুর ক্যাম্পের পুলিশ খবর পাওয়ার পর সেটি উদ্ধার করে নিয়ে যায়। কি কারণে এটি রেখে গেছে, তা কেউ বুঝতে পারছেনা। তবে ধারণা করা হচ্ছে,জিনারুল মাস্টারকে হুমকি দিতে হয়তো কোন সন্ত্রাসী চক্র এটি রেখে যেতে পারে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন