Home » গাংনীতে কিশোর গ্যাং লেখা সমৃদ্ধ বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

গাংনীতে কিশোর গ্যাং লেখা সমৃদ্ধ বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

কর্তৃক Md. Sohel Rana
530 ভিউস

গাংনীতে কিশোর গ্যাং লেখা সমৃদ্ধ বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ
মেহেরপুরে গাংনীতে কিশোর গ্যাং লেখা সমৃদ্ধ বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১৪ নভেম্বর-২২), সকাল সাড়ে ৭ টার দিকে গাংনী উপজেলার বামুন্দী বাজারের নাসিম ফল ভান্ডারের সামনে থেকে বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করা হয়।
পরে বামুন্দী ক্যাম্প পুলিশের একটি দল বোমা সাদৃশ্য বস্তুটি পানি ভর্তি বালতিতে ডুবিয়ে প্রাথমিক ভাবে নিষ্ক্রিয় করেন। বোমা সাদৃশ্য বস্তুটির গায়ে লেখা ছিল “কিশোর গ্যাং”এবং সাথে একটি চাঁদার দাবী সংবলিত চিরকুটও রয়েছে।
বামুন্দী বাজারে বিভিন্ন দোকানে স্থাপনকৃত সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রাত ১২ টা ৫০ মিনিটে নীল রংয়ের পোশাক ও মাফলার পরিহিত একজন বোমা সাদৃশ্য বস্তুটি রেখেছে।
বামুন্দী বাজারের ব্যবসায়ীদের ধারণা, বাজারে আতংক ছড়ানোর জন্য এটি রাখা হয়েছে।
বামুন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ ইসরাফিল হোসেন বলেন, সোমবার সকালে বামুন্দী বাজারের নাছিম ফল ভান্ডার এর মালিক তিনার দোকান খোলার সময় বোমা সাদৃশ্য বস্তুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমাটি উদ্ধার করে পানিতে চুবিয়ে রেখে প্রাথমিক ভাবে নিষ্ক্রিয় করে। সেই সাথে চিরকুটটি জব্দ করা হয়।
তিনি আরো বলেন, কোন চাঁদাবাজকে চাঁদা নিতে দেওয়া যাবেনা এবং যে কোন মুল্যে সকল প্রকার চাঁদাবাজ কে প্রতিহত করতে পুলিশ সব সময় প্রস্তুত রয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন