Home » গাংনীতে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

গাংনীতে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
423 ভিউস

গাংনীতে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরের গাংনী উপজেলাতে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। মেহেরপুরের গাংনীর ধানখোলা বাজারে অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়।

সোমবার (২৮ নভেম্বর-২২) সকাল ১০টার দিকে এ শাখার উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি অগ্রণী ব্যাংক লিমিটেডের চুয়াডাঙ্গা আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান রোকন উদ্দীন। অগ্রণী ব্যাংক লিমিটেড গাংনী শাখা ব্যবস্থাপক সাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- অগ্রণী ব্যাংক চুয়াডাঙ্গা শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান এমএইচ জগলুল পাশা, সিনিয়র প্রিন্সিপাল অফিসার এএসএমএম কবীর, অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখার ব্যবস্থাপক আরিফ হোসেন। অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখার প্রিন্সিপাল অফিসার রমেশ চন্দ্র সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অগ্রণী ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তা, এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন