Home » কালাচাঁদপুরে ঘরে আগুন লেগে মোটর সাইকেল, গরুসহ সমস্তকিছু পুড়ে ছাই

কালাচাঁদপুরে ঘরে আগুন লেগে মোটর সাইকেল, গরুসহ সমস্তকিছু পুড়ে ছাই

কর্তৃক Md. Sohel Rana
878 ভিউস
  • কালাচাঁদপুরে ঘরে আগুন লেগে মোটর সাইকেল, গরুসহ সমস্তকিছু পুড়ে ছাই
  • জেলার উর্ধ্বতন কর্মকর্তারাদের প্রতি সদয় দৃষ্টি আকর্ষণ
  • আর্থিক সহযোগীতার আবেদন 

নিজস্ব প্রতিবেদক; এম. সোহেল রানা: কালাচাঁদপুরে ঘরে আগুন লেগে মোটর সাইকেল, গরুসহ সংসারের সমস্তকিছু পুড়ে ছাই হয়েগেছে।

পুড়ে ধ্বংস হয়েছে মোটর সাইকেলবুধবার (৮মার্চ-২৩) দুপুর ১টা ২০মিনিটের সময় মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কালাচাঁদপুরের আনছার আলী শাহ’র ছেলে রফিকুল ইসলামের বাড়িতে শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

রফিকুল ইসলামের স্ত্রী মায়রন জানান- আমার বাড়িতে আগুন লেগে পুড়ে ছাই হয়েগেছে, ২টি গরু, ১টি মোটর সাইকেল, আমার ছেলের ভাঁজা বেচা-কেনা ব্যবসার নগদ টাকা ছিলো ঘরে, সংসারের সমস্ত আসবাবপত্র, হাড়িপাতিলসহ ঘর পুড়ে ছাই হয়েগেছে। প্রায় ৬/৭ লক্ষ টাকার ক্ষতিগ্রস্থ হবে বলে ধারনা করা যাচ্ছে। উল্লেখ্য যে, গত  বছরেও এই ঘর পুড়ে গিয়েছিলো। সেই ক্ষতি থেকে পুষিয়ে উঠতে না উঠতে আবার বাড়িতে আগুন লেগে গেলো!

ঘরে আগুন লাগার সাথে সাথে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে ফোন করলে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তৎক্ষনিক বিদ্যুৎ অফিসের লোক এসে কারেন্ট বন্ধ করে দেন।

এলাকাবাসী সূত্রে জানান, আকষ্মিক আগুনে একপর্যায়ে রফিকুলের বাড়ি পুড়ে ভষ্মিভুত হয়ে ধ্বংস স্তুপে পরিনত হয়। ঘরে যে খাবার উপযুক্ত চাউল ময়দা ছিলো সেগুলোও পুড়ে শেষ হয়েগেছে। মাথা রাখার ঠাই পর্যন্ত পুড়ে ছাই হয়েছে। জেলার উর্ধ্বতন কর্মকর্তা এবং সকল স্তরের সহায়তা বিষয়ক সংস্থা ও এলাকাবাসীদের প্রতি দৃষ্টি আকর্ষণ ঐ পরিবারটিকে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে পরিবারটিকে সহযোগীতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন