Home » কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাতৃভাষা ও শহিদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাতৃভাষা ও শহিদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

কর্তৃক Md. Sohel Rana
324 ভিউস

কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ে মাতৃভাষা ও শহিদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

মেহেরপুর চিত্র, নিজস্ব প্রতিনিধি: কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহিদ দিবস উদযাপন উপলক্ষ্যে বিদ্যালয় প্রাঙ্গণে অর্ধনমিত পতাকা উত্তলনের মধ্যদিয়ে ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন ও আলোচনা সভা, কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগীতা, শহিদদের আত্মার মাগফিত কামনা করে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

প্রধান শিক্ষক ইসরাইল হোসেনের বক্তব্য

বুধবার(২১ফেব্রুয়ারী-২৪) সকালে মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নস্থ কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসরাইল হোসেনের সভাপতিত্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চিত্রাঙ্কণ প্রতিযোগীদের একাংশ-

আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহিদ দিবসে আলোচনা সভায় বক্তব্য রাখেন- অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক- শেরফুল ইসলাম, সহকারি শিক্ষক নাসির উদ্দিন, রশিদুল ইসলাম প্রমূখ।

আলোচনা সভায় শিক্ষার্থীদের একাংশ-

আরোও উপস্থিত ছিলেন- সহকারী শিক্ষক আব্দুল মান্নান, তমজিদা পারভীন, রুহুল আমীন, আক্কাস আলী, মিরাজুল ইসলাম, জহিরুল ইসলাম, ফুরকান আলী, ঝুমানা আক্তারসহ বিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীবৃন্দ। আলোচনা সভাতে আলোচকরা তাদের নিজ নিজ বক্তব্যের মাধ্যমে আন্তর্জাতিক মাতৃভাষা ও ভাষা শহিদের সম্পর্কে বৃস্তৃত ধারনা প্রদান করেন শিক্ষার্থীদের।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন