Home » আমঝুপি রঘুনাথপুর মাঠ থেকে কলা চোর আটক

আমঝুপি রঘুনাথপুর মাঠ থেকে কলা চোর আটক

কর্তৃক Md. Sohel Rana
370 ভিউস

আমঝুপি রঘুনাথপুর মাঠ থেকে কলা চোর আটক

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর সদর উপজেলা আমঝুপি রঘুনাথপুর পিরোজপুর সড়কের বাঘগাড়ির মাঠে থেকে কলার কাঁদি চুরি করার সময় ১জন কলা চোরকে আটক করা হয়েছে।

চোরায়কৃত কলার কাঁদি

এলাকা সূত্রে জানা যায়-
বৃহস্পতিবার (৫জানুয়ারি-২৩) আনুমানিক রাত আটটার সময় আমঝুপি রঘুনাথপুর বাঘগাড়ির মাঠ থেকে কলা কাঁদি চোরকে আটক করা হয়। মাঠ থেকে প্রায়ই কলা কাঁদি চুরি হয়। কলার বাগানের মালিক সাদ মোল্লা সাংবাদিকদের বলেন- বাইশছড়ি কলা তার বাগান থেকে প্রায়ই কলার কাঁদি চুরি হয় একটা কাঁদি বাজার মূল্য ১৫০০টাকায় বিক্রয় হয়। কলার বাগানের মালিক আলতাফ বলেন- কলার কাঁদি চুরি হওয়ার কারণে কয়দিন ধরে সন্ধ্যায় থেকে ডিউটি করছিল। আজ রাত আনুমানিক সাড়ে ৮টার সময়  দুইজন মোটরসাইকেলে এসে রাস্তার পাশে কলার বাগান থেকে কলার কাঁদি কাটতে লাগলে, ওত পেতে থাকা বাগানের মালিকরা জাকার দিলে কলা চোর পালানোর চেষ্টা করে। দু’জন চোরের মধ্যে একজন ধরা পড়ে অন্য একজন পালিয়ে যায়। ধরা পড়া চোরের নাম আলাহামদু(২২) পিতা ইয়াকুব আলী পিরোজপুর গোরস্থান পাড়ায় বাড়ি, এলাকার ভুক্তভোগীদের দাবি শ্যালো মেশিনের টিউবওয়েল, টিসকেট, শ্যালো মেশিনের পার্টসপাতি এরাই চুরি করে।

এদের জিজ্ঞাসাবাদ করলে আরও চোরের নাম পাওয়া যাবে বলে এলাকাবাসীর দাবি। আমঝুপি ৪নম্বর ওয়ার্ডের মেম্বার মকবুল হোসেন সাংবাদিকদের বলেন- চোরের পরিবারদের খবর দেয়া হয়েছে সামাজিক ভাবে বসে এটা আপোষ-মীমাংসায় বসা হবে , এতে যদি তার(চোরের) পরিবারে সদস্য না আসে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন