Home » আঞ্চলিক ইজতেমায় জুম্মার নামাজ আদায়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন

আঞ্চলিক ইজতেমায় জুম্মার নামাজ আদায়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন

কর্তৃক Md. Sohel Rana
423 ভিউস

মেহেরপুরের তিন দিনের আঞ্চলিক ইজতেমায় ২য় দিনে জুম্মার নামাজে অংশ নেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর আঞ্চলিক ইজতেমায় জুম্মার নামাজে অংশগ্রহণ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।

মেহেরপুর কলেজ মাঠে আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে ৩দিনব্যাপী তাবলিগ জামাতের মেহেরপুর আঞ্চলিক ইজতেমা। বৃহস্পতিবার সকাল থেকেই ইজতেমা মাঠে মুসুল্লিরা আসতে থাকে ইজতেমা ময়দানে। এলাকা ভিত্তিক আলাদা আলাদা জায়গা নির্ধারণ করা হয়েছে। যেখানে উপস্থিত হয়েছে মেহেরপুরসহ দেশী-বিদেশী বিভিন্ন প্রান্ত থেকে আসা মুসল্লীরা। এখানে নেওয়া হয়েছে প্রশাসনিক কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

শুক্রবার (১৮নভেম্বর-২২) জুম্মার নামাজ আদায় করতে উপস্থিত ছিলেন- মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। মেহেরপুর জেলা ইজতেমায় অংশগ্রহণ এবং পবিত্র জুম্মার নামাজ আদায় করতে আসে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এবার ইজতেমায় মেহেরপুরসহ পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা ও যশোর থেকে মুসল্লিরা অংশ নিয়েছেন।
তথ্য সূত্রে জানা গেছে, ভারতের দিল্লীর মার্কাজ মসজিদ থেকে ওসামা লস্করের নেতৃত্বে ১০জন ও মালেশিয়া থেকে মোহাম্মদ আনাস বিন হামিদুনের নেতৃত্বে ৭জন মেহমান এ আঞ্চলিক ইজতেমায় যোগ দিয়েছেন। এ ছাড়াও ঢাকা মিরপুর এলাকা থেকে এসেছেন ৮জন এ ইজতেমায় যোগ দিতে।

মেহেরপুর পৌরসভা কর্তৃক ইজতেমা প্রাঙ্গণে পানির পাম্প ও ট্যাংক স্থাপন করে বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করা হয়েছে। পাশেই বানানো হয়েছে শৌচাগার, গোসলখানা, অজুখানা এছাড়া রাতে আলোর জন্য বিপুল পরিমাণ বৈদ্যুতিক বাতির ব্যবস্থা রয়েছে। শনিবার আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে মেহেরপুরে তিন দিনের আঞ্চলিক এই ইজতেমা।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন