Home » মেহেরপুর মুজিবনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

মেহেরপুর মুজিবনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
25 ভিউস

মুজিবনগর প্রতিনিধি :
১৫/১০/২৪

স্বাস্থ্য সুরক্ষায় পরিষ্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ ” এই প্রতিপাদ্যে বিষয়কে সামনে রেখে মুজিবনগরে র‍্যালী,হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এবং উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়, র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে স্থাপিত ওয়াশ বেসিনে হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়। পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার খাইরুল ইসলাম। এ সময় উপজেলা কৃষি অফিসার মোমিনুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মাশরুবা আলম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মেহেদী হাসান, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রিন্স।
এর আগে র‍্যালীতে মুজিবগর সরকারী শিশু পরিবারের সকল শিক্ষার্থীরা অংশ নেন।
পরে আলোচনা সভায় পরিষ্কার ভাবে হাত ধোয়া সকল প্রকার গুনাবলী বিষয়ে শিক্ষার্থীদের সামনে দিকনির্দেশনা মুলক বক্তব্য তুলে ধরেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন