Home » মেহেরপুরের আমঝুপিতে বিএমপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায় দোয়া অনুষ্ঠিত

মেহেরপুরের আমঝুপিতে বিএমপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায় দোয়া অনুষ্ঠিত

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
41 ভিউস

আমঝুপি সংবাদদাতা
১৩/০৯/২৪
মেহেরপুর সদর উপজেলা আমঝুপি কারিকর পাড়া বিএমপির উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্রদের শহীদদের প্রতি ও বিএমপির চেয়ারপারসেন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায় করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যা সাড়ে ৭ টার সময় আমঝুপি হার্ট সংলগ্ন সামিউল টাওয়ারের সামনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক মো: আকতার হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা বিএমপির সাধারণ সম্পাদ ও আমঝাুপি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,অতিথি হিসাবে ছিলেন এডভোকেট সাইদুর রহমান, আমঝুপি ইউনিয়ন পরিষদের সদস্য তৌফিক ইলাহী, ইউপি সদস্য মোহাম্মদ হাফিজ উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন আনু, চিকিৎসক বাবুর আলী, মাস্টার ফাইজুল কবির, সহ বিভিন্ন গ্রাম থেকে আসা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । বেগম খালেদা জিয়া সহ বৈষম্য বিরোধী ছাত্র সংগঠনের যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষভাবে দোয়া করা হয় ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন