Home » মেহেরপুর মুজিবনগরে নানা আয়োজনে মধ্যে দিয়ে শহীদ শেখ রাসেল ৬০ তম জন্মদিন পালন

মেহেরপুর মুজিবনগরে নানা আয়োজনে মধ্যে দিয়ে শহীদ শেখ রাসেল ৬০ তম জন্মদিন পালন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
339 ভিউস

মুজিবনগর প্রতিনিধি
১৮/১০/২৩


মেহেরপুর মুজিবনগরে নানা আয়োজনে মধ্যে দিয়ে শহীদ শেখ রাসেল ৬০ তম জন্মদিন পালন।
শেখ রাসেল দীপ্তিময় নির্ভীক নির্মল দুর্জয়”
এই প্রতিপাদ্যে মুজিবনগরে র‍্যালী আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এর মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৬০ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন ।
দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯ টায় সময় মুজিবনগর উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শেখ রাসেলের প্রতীকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, মুজিবনগর থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আহসান আলী খান, বীর মুক্তিযোদ্ধা লুৎফর আলী,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান, আবাসিক মেডিকেল অফিসার ডা: তৌফিক আহমেদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মিরাজুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলাউদ্দিন, উপজেলা প্রকৌশলী খালিদ হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রকিব উদ্দিন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সভাপতি মতিউর রহমান মতিন। পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদের আয়োজনে,উপজেলা পরিষদের মিলনায়তনে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে শেখ রাসেল দিবস পালনের জাতীয় অনুষ্ঠান প্রজেক্টর এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করেন । পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার কর্মকর্তা কর্মচারী, পুলিশ ও আনসার বাহিনীর সদস্য, বীর মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন