Home » মেহেরপুর মুজিবনগরে নানা আয়োজনে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

মেহেরপুর মুজিবনগরে নানা আয়োজনে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
475 ভিউস

মুজিবনগর প্রতিনিধি :
১৪/১১/২৩
মেহেরপুর জেলার মুজিবনগরে র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে । আজ মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি এর আয়োজনে মুজিবনগর বল্লভপুর প্রজেক্ট অফিস চত্বর থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে কার্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে আলোচনা সভার আয়োজন করা হয়। গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি এর ম্যানেজার বিভোব দেওয়ানের সভাপতিত্বে বিশ্ব ডায়াবেটিস দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন,মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আসাদুজ্জামান।
আলোচনা সভায় গুডনেইবার্স মেহেরপুর সিডিপির সিনিয়র অফিসার (প্রোগ্রাম) রিফাত আল মাহমুদ এর সঞ্চালনায় উপস্হিত ছিলেন, গুডনেইবার্স এর আবাসিক মেডিকেল অফিসার শুভ কুমার মজুমদার,হেলথ অফিসার, আহসানুল হক।
বিশ্ব ডায়াবেটিস দিবস পালনে, উপস্হিত ছিলেন, গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপির কর্মকর্তা কর্মচারি, সাংবাদিকগণ, পন্সর শিশুদের পিতামাতা সহ কমিউনিটির মহিলারা অংশগ্রহণ করেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন