Home » মেহেরপুরে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেহেরপুরে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
292 ভিউস

মেহেরপুর চিত্র
০৪/১০/২৩

সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যে মেহেরপুরে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালীর আয়োজন করা হয়। আজ শনিবার বেলা সাড়ে ১২ টার সময় জেলা প্রশাসন ও জেলা সমবায় কার্যালয়ের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়‌‌।
মেহেরপুর জেলা প্রশাসক মোঃ শামীম হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। মেহেরপুর সমবায় প্রোগ্রাম কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান তুষারের সঞ্চালনায় এসময় জেলা সমবায় কর্মকর্তা প্রভাষ চন্দ্র বালা, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক,যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, মেহেরপুর সদর উপজেলা সমবায় কর্মকর্তা মনিরুজ্জামান, উপসহকারী নিবন্ধক এনামুল হক,, প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার আগে একটা র‍্যালী বের করা হয়। র‍্যালী জেলা প্রশাসন কার্যালয় চত্বর থেকে শুরু করে জেলা শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়। পরে সেখানে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।এসময় জেলার বিভিন্ন সমবায় সমিতির কর্মকর্তা কর্মচারী ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন