Home » হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এশিয়া টিভি’র মেহেরপুর প্রতিনিধি জনির মৃত্যু

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এশিয়া টিভি’র মেহেরপুর প্রতিনিধি জনির মৃত্যু

কর্তৃক Md. Sohel Rana
389 ভিউস
  • শোক সংবাদ 
  • হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এশিয়া টিভি’র মেহেরপুর প্রতিনিধি জনির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: এশিয়ান টিভির মেহেরপুর জেলা প্রতিনিধি ও মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান জনি (৪০) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না- লিল্লাহি ওয়া ইন্না- ইলাহি রজিঊন)।

মেহেরপুর চিত্র পরিবারের শোক প্রকাশ

বৃহস্পতিবার (১৩ জুলাই-২৩) দুপুরের দিকে মেহেরপুর আদালতে একটি মামলায় হাজিরা দিতে গিয়ে আদালত বিল্ডিং এর তৃতীয় তলায় অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মিজানুর রহমান জনি মেহেরপুর শহরের বোসপাড়ার মতিয়ার রহমান খোকনের (খোকন স্টুডিও) ছেলে। তিনি মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি, মেহেরপুর প্রেস অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক।
মেহেরপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) মোখলেছুর রহমান পলাশ বলেন, মিজানুর রহমান জনি মাইয়ো কার্ডিয়াক ইনফেকশনে (সিভিআর-হার্ট এ্যাটাক) আক্রান্ত হয়েছিলেন। তাকে হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা গেছেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন