Home » সড়ক দুর্ঘটনায় নানি-নাতনি নিহত

সড়ক দুর্ঘটনায় নানি-নাতনি নিহত

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
507 ভিউস

গাজীপুরের টঙ্গীতে ইজিবাইক ও সিমেন্ট মিক্সারিং ট্রাকের সংঘর্ষে নানি ও নাতনির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। শুক্রবার বিকাল ৪টার দিকে টঙ্গীর সিলমুন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চর কমড়ভাঙা গ্রামের আব্দুর বারেকের স্ত্রী রওশন আরা (৫০) ও তার ছয় মাস বয়সী নাতনি রাইসা ইসলাম। এ ঘটনায় শিশু রাইসার মা রিতা আক্তদার ও ইজিবাইকের চালক রুবেল গুরুতর আহত হয়েছেন।

টঙ্গী পূর্ব থানার এসআই মো. অহিদ মিয়া মৃতদের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, বিকালে শিশু রাইসাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা শেষে ইজিবাইকে বাসায় ফিরছিলেন তারা। এ সময় টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের সিলমুন এলাকায় একটি সিমেন্ট মিক্সারিং ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নানি ও নাতনির মৃত্যু হয়।

পুলিশ সিমেন্ট মিক্সারিং ট্রাকটি জব্দ করলেও কৌশলে চালক ও হেলপার পালিয়ে যায়।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, চালক ও হেলপারকে গ্রেফতারে চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলা করা হবে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন