Home » সুইডেনে পবিত্র আল-কোরআন পড়ানোর প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন

সুইডেনে পবিত্র আল-কোরআন পড়ানোর প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন

কর্তৃক Md. Sohel Rana
664 ভিউস
  • সুইডেনে পবিত্র আল-কোরআন পড়ানোর প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন
  • মেহেরপুর সদর কালাচাঁদপুরে মানববন্ধন
  • গাংনী উপজেলায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর সদর উপজেলা ও গাংনী উপজেলায় সুইডেনে পবিত্র আল-কোরআন পড়ানোর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কালাচাঁদপুরে মানববন্ধনের অংশ

শুক্রবার(২৭জানুয়ারি-২৩) বাদ জুম্মা মেহেরপুর সদর ও গাংনী উপজেলায় বিভিন্ন মসজিদ এবং মাদ্রাসার সামনে ইউরোপের দেশ সুইডেনের এক প্রতিবাদ সমাবেশ থেকে  মুসলমানদের স্পন্দন পবিত্র আল-কোরআন শরিফ প্রকাশ্যে পড়ানো হয়। এর প্রতিবাদে  সারা বাংলাদেশের ন্যায় মেহেরপুর জেলাতেও মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গাংনী উপজেলায় মানববন্ধনের অংশ

অপরদিকে, মেহেরপুর সদর উপজেলার মেহেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কালাচাঁদপুর জামে মসজিদের সামনে অত্র এলাকার সকল স্তরের লোক জনের সমন্বয়ে বাদ জুম্মা সুইডেনে পবিত্র আল-কোরআন শরিফ পড়ানোর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এই সমাবেশ থেকে মেহেরপুর আলেমগণ বক্তব্যই বলেন- যে ব্যক্তি কোরআন শরীফ পুড়িয়েছে সেই ব্যক্তিকে ধরে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অন্যথায় এই কঠোর বার্তা দেয়ার জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। মানববন্ধনে ও বিক্ষোভ সমাবেশ শেষ দেশের এবং জাতির জন্য দোয়া করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন