Home » শহিদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস পালনে মুজিবনগর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা 

শহিদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস পালনে মুজিবনগর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা 

কর্তৃক Md. Sohel Rana
615 ভিউস

শহিদ বুদ্ধিজীবি ও মহান বিজয় দিবস পালনে মুজিবনগর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা 

খাইরুল বাসার; মুজিবনগর প্রতিনিধিঃ শহিদ বুদ্ধিজীবি ও মহান বিজয় দিবস পালনে মুজিবনগর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭নভেম্বর-২০২২) সকাল সাড়ে ১০টায় মুজিবনগর উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার  অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও শহিদ বুদ্ধিজীবি দিবস উদযাপন উপলক্ষ্যে মুজিবনগর উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা  অনুষ্ঠিত হয়।

শহিদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস পালনে মুজিবনগর উপজেলা প্রশাসনের প্রস্তুতি  সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মোঃ জিয়াউদ্দিন বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মুজিবনগর থানা ইনচার্জ ওসি (তদন্ত) আব্দুল আলিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম মামুনুর রশিদ, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান, কৃষি অফিসার ড. মাহফুজুর রহমান, সমাজ সেবা অফিসার আব্দুর রব, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান এসএম মাহাবুব আলম রবিসহ সরকারি অফিসের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে এই প্রস্তুতি সভা থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন