Home » মেহেরপুর হরিসভা মেলায় খাদ্যে ভেজাল রঙের ছড়াছড়ি দেখার যেন কেউ নেই 

মেহেরপুর হরিসভা মেলায় খাদ্যে ভেজাল রঙের ছড়াছড়ি দেখার যেন কেউ নেই 

কর্তৃক Md. Sohel Rana
551 ভিউস

মেহেরপুর হরিসভা মেলায় খাদ্যে ভেজাল রঙের ছড়াছড়ি দেখার যেন কেউ নেই 

মেহেরপুর চিত্র:
দেশ মাতৃকা ও বিশ্বজননীর সকল সন্তানের মঙ্গল কামনায় ২৪তম বার্ষিক-২৩ ৪০প্রহরব্যাপী অখন্ড শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শ্রীশ্রী হরিসভা মন্দির প্রাঙ্গণ, মহিলা কলেজ রোড, মেহেরপুরে অনুষ্ঠিত হচ্ছে।সোমবার (৭আগষ্ট-২৩) সকাল বেলায় দেখা যায়, মেহেরপুর হরিসভা মেলায় খাদ্যে ভেজাল ও রঙের ছড়াছড়ি, দেখার যেন কেউ নেই বলে জানান স্কুল-কলেজের ছাত্র ছাত্রীরা।

জানা গেছে, মেহেরপুর পৌরসভা মহিলা কলেজের সামনে ও সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয়ের রাস্তাতে প্রতিবছরের ন্যায় এ বছরও হরিসভা মেলা শুরু হয়েছে। এই মেলায় দেশর বিভিন্ন জেলায় থেকে ব্যবসিক ও হকাররা খাট পালং, মনোহারীর দোকান, কসমেটিক্সের দোকান, হরেক রকম খাদ্য সামগ্রীর দোকান দিয়ে বসেছে ব্যবসায়িরা। বিশেষ করে পেঁয়াজি, বেগুনী, চিংড়ি মাছের চপ, বিভিন্ন ভাজাতে উচ্চ সম্পূর্ন কেমিক্যাল ও রং এই সব খাদ্যে ব্যবহার করছে। ডাক্তার এম এ হান্নান বলেন, উচ্চ সম্পূর্ণ কেমিক্যাল ও রং খাদ্য গ্রহণ করলে ডায়রিয়া, পেটের বিভিন্ন পীড়া এবং ক্যান্সার হওয়ার সম্ভাবনা রয়েছে বেশি। এই খাদ্য গ্রহণ থেকে বিরত থাকার জন্য কমলমতি ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষকে পরামর্শ দিয়েছেন তিনি।

মেহেরপুর ডিএমটি, (রাজ:), বিএসএস, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর তারিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিভিন্ন খাদ্য সামগ্রী যারা বিক্রি করছেন তাদেরকে তিনি সতর্ক করেছেন এবং পরামর্শ দিয়েছে খোলা স্থানে খাবার বিক্রয় করা যাবে না এবং কোন খাবারের রং ব্যবহার করা যাবে না। তিনি বলেন খাবারের দোকানদাররা কোন কথাই শুনছেন না,  অতএব এদের ব্যাপারে অতি শিঘ্রই ব্যবস্থা নিতে হবে বলে তিনি বলেন।  মেলায় ঘুরতে আশা ক্রেতাদের দাবি এ ব্যাপারে ভোক্তা অধিকার কর্মকর্তাদের ব্যবস্থা নেওয়ার প্রয়োজন বলে মনে করেন তারা।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন