Home » মেহেরপুর সদর মুজিবনগর ও গাংনী উপজেলার বিভিন্ন স্থানে ইসতেসকার সালাত আদায়

মেহেরপুর সদর মুজিবনগর ও গাংনী উপজেলার বিভিন্ন স্থানে ইসতেসকার সালাত আদায়

কর্তৃক Md. Sohel Rana
111 ভিউস

মেহেরপুর মুজিবনগর ও গাংনী উপজেলার বিভিন্ন স্থানে ইসতেসকার সালাত আদায়

নিজস্ব প্রতিবেদক: মেহেরপুর সদর মুজিবনগর ও গাংনী উপজেলার বিভিন্ন স্থানে আল্লাহ তা’য়ালার নিকট রহমতের বৃষ্টি চেয়ে ইসতেসকার সালাত আদায় করেছে স্থানীয় মুসুল্লিগণ।

শনিবার (২৭এপ্রিল-২৪) সকাল ৯টার পর থেকে মেহেরপুর জেলার বিভিন্ন স্থানে ইসতেসকার নামাজের শেষে মোনাজাতের মাধ্যমে অঝরে কাঁদলেন মুসল্লিরা। যে সকল স্থানে রহমাতের বৃষ্টি চেয়ে আল্লার নিকট ইসতেসকার সালাত আদায় দোয়া ও মোনাজাত করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। মেহেরপুর সরকারি বালক বিদ্যালয় মাঠ প্রঙ্গণে, মেহেরপুর সদর উপজেলা আমঝুপি কেন্দ্রীয় ঈদগা মাঠে, মুজিবনগর উপজেলা শিবপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে , মুজিবনগর দারিয়াপুর হাই স্কুল মাঠে, মেহেরপুর সদর উপজেলা গোভিপুর হাই স্কুল মাঠে, কামদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, দক্ষিণ শালিকার স্কুল মাঠে।

গাংনী উপজেলা পাইলট হাই স্কুল মাঠে, মানিকদিয়া আহমদীয়া মাদ্রাসার মাঠসহ জেলার বিভিন্ন গ্রামে বৃষ্টির জন্য ইস্তেস্কার সালাত আদায় করেছেন আল্লাহ তা’আলার নিকট অঝোরে কেঁদেছেন মুসল্লিরা । এদিকে মেহেরপুর জেলায় তাপমাত্রা ৪০ডিগ্রি থেকে ৪২ ডিগ্রি ওঠা নামা করেছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন