Home » মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী

মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী

কর্তৃক Md. Sohel Rana
559 ভিউস

মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১মার্চ-২৩)১০টার সময় মেহেরপুর প্রাণিসম্পদ অফিসের নিজস্ব ক্যাম্পাসে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল আয়োজনে, প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- আবদুল্লাহ আল বাকী সহকারী কমিশনার( ভূমি)মেহেরপুর, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লিউজাল উল জান্নাত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম চেয়ারম্যান সদর উপজেলা, ডাক্তার মোঃ হারিমুল আবিদ মুজিবনগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, ডাক্তার বশির আহমেদ প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা মেহেরপুর, আলমগীর হোসেন উপজেলা কৃষি কর্মকর্তা, মোঃ রহমতুউল্লহ উপজেলা প্রাণিসম্পদ অফিস কর্মকর্তা, বক্তব্য রাখেন সদর উপজেলা চাঁদবিল গ্রামের খামারি তারিকুল ইসলাম,

অনুষ্ঠান পরিচালনা করেন- ডাক্তার ছাকিবুল ইসলাম ভেটেরিনারি সার্জন মেহেরপুর সদর , মেহেরপুর প্রাণিসম্পদ কর্মকর্তা কর্মচারীরা ও খামারিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ প্রদর্শনী ও সমাপনী মেলায় ৫০টি ইস্টল ছিল বিভিন্ন এলাকার খামারিরা, গরু, গাভী, মহিষ, ছাগল, গাড়ল, ভেড়া, কবুতর, টাকি মুরগি, টার্কি মুরগিসহ বিভিন্ন পশু এই মেলায় অংশগ্রহণ করান। অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন