Home » মেহেরপুর মুজিবনগর উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ৪ ইউনিয়নের কমিটি গঠন

মেহেরপুর মুজিবনগর উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ৪ ইউনিয়নের কমিটি গঠন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
471 ভিউস

খাইরুল বাসার, মুজিবনগর প্রতিনিধিঃ

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পরিচিতি সভা ও অত্র উপজেলার ৪ টি ইউনিয়নের কমিটি গঠন করা হয় ।(আজ ২৭/১/২০২৩ শুক্রবার)
কমিটিতে মোনাখালী ইউনিয়নের সভাপতি মমতাজ খাতুন, সাধারন সম্পাদক খাইরুল ইসলাম, দারিয়াপুর ইউনিয়নের সভাপতি সাদেকা খাতুন, সাধারন সম্পাদক আবুল বাসার, বাগোয়ান ইউনিয়নের সভাপতি মহিদুল ইসলাম, সাধারন সম্পাদক নার্গিস আরা ও মহাজনপুর ইউনিয়নের সভাপতি আরশাদ আলী, সাধারন সম্পাদক মুখলেছুর রহমানকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে মুজিবনগর উপজেলা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমিটির আয়াজনে গতকাল শুক্রবার দুপুরে মুজিবনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে মুজিবনগর উপজেলা শাখার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি শুকুরালীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আহসান আলী খান। এসময় সভায় বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক কবিরুল ইসলাম, যুগ্নসম্পাদক সিতাব আলী, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রীতিভোজ ও মুজিবনগর উপজেলা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের নির্বাচিত কমিটির সদস্য বৃন্দদের পরিচিতি অনুষ্ঠিত হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন