Home » মেহেরপুর মুজিবনগর উপজেলা মাছ লুটের মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানব বন্ধন, সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ।

মেহেরপুর মুজিবনগর উপজেলা মাছ লুটের মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানব বন্ধন, সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
71 ভিউস

মুজিবনগর সংবাদদাতা :
০৬/০৬/২৪
মেহেরপুর জেলার মুজিবনর উপজেলার তারানগর গ্রামের আরিফ মাস্টার ও তার লোকজনের বিরুদ্ধে পদ্ম বিলের মাছ লুটের মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন ওই গ্রামের দক্ষিণ পাড়া মৎস্যজীবী সমবায় সমিতি। আজ বৃহষ্পতিবার বিকেলে বিলের ধারে এ মানব বন্ধন ও সংবাদ সম্মেলন করা হয়। এর আগে গত বুধবার বিকেলে মাছ লুটের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন উলফাত শেখ।
মানব বন্ধন ও সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরিফ মাস্টার জানান, সরকারী সম্পত্তি ছাড়াও ব্যক্তি মালিকানাধিন জমি লীজ নিয়ে সকলেই মাছ চাষ করে আসছিলেন। ২০২৩ সালে লীজের মেয়াদ শেষ হবার পর বেআইনীভাবে উলফাত শেখ একটি রীট করেন মহামান্য হাইেের্ট। আদালত স্থগিতাদেশ দেন কিন্তু সেটি উলফাত শেখের পক্ষে নয়। ওই স্থগিতাদেশের বিরুদ্ধে কাউন্টার মামলা রুজু করা হয়েছে। প্রকৃত জমির মালিক অন্ততঃ ৬৭ জন ৬০ বিঘা সম্পত্তি সমিতির লিপন জাকারিয়ার কাছে লীজ প্রদান করেন। ওই সম্পত্তির জল করে মাছ ছাড়া হয়েছে। সেই মাছের পরিচর্যা করা হয়। অথচ উলফাত শেখ সংসদ নির্বাচন ও উপজেলা নির্বাচনের পরবর্তী সময়ে সরকারী বিলের মাছ লুটের অভিযোগ দিয়েছেন যা মিথ্যা ও বানোয়াট। এ নিয়ে মুজিবনগর থানায় বৈঠক করা হয়। সেসময় উলফাত শেখ ও তার লোকজন উপস্থিত হননি। বক্তব্যে আরো জানানো হয়, উলফাত শেখ ও তার লোকজন সমিতির লোকজনকে সব সময় ফাঁকি দিয়েছেন। সরকারী কোষাগারে লীজের টাকা ট্রেজারী চালানে উল্লেখ করা হলেও সমিতির লোকজনকে হিসেব দেয়া হয়েছে ১৭ লাখ টাকার। ২০০৯ সাল থেকে তারা কোন সঠিক হিসেব না দেয়ায় সমিতিেিত ফাটল ধরে। বর্তমানে উলফাত শেখের পরিবারের লোকজনই রয়েছে তার সমিতিতে। সমিতির সদস্যরা তাদের ন্যায্য পাওয়া চাইতে গেলে নানা ধরনের হুমকী দেন অথচ উল্টো আমাদের ( আরিফ মাস্টারের) বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করা হয়েছে। তাছাড়া জনপ্রশাসন মন্ত্রীর ছত্র ছায়ায় থেকে আরিফ মাস্টার ও তার লোকজন মাছ লুট করছে বলে যে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে তার তীব্র নিন্দা জানানো হয়। মানব বন্ধনে বক্তব্য রাখেন লিপন জাকারিয়া, জমির মালিক কলিমদ্দীন, আয়ুব হোসেন ও মুস্তাকিম মল্লিক। তারা উলফাত শেখের মাছ লুটের মিথ্যা অভিযোগ এনে করা সংবাদ সম্মেলনের প্রতিবাদ করেন ও উলফাত শেখের বিচার দাবী করেন। এসময় মেহেরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রীক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন