Home » মেহেরপুরে ছাগল-ভেড়ার পিপিআর রোগের টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন

মেহেরপুরে ছাগল-ভেড়ার পিপিআর রোগের টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
741 ভিউস

মেহেরপুর জেলা প্রাণিসম্পদ অফিসের উদ্যোগে জেলায় ১০দিন ব্যাপী ছাগল-ভেড়ার পিপিআর রোগের ভ্যাকসিন প্রদান কর্মসূচির শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: মেহেরপুর জেলা প্রাণিসম্পদ অফিসের উদ্যোগে পিপিআর রোগ নির্মূল ও ক্ষুরা রোগ নিয়ন্ত্রণ প্রকল্পের সহযোগিতায় জেলা ও উপজেলা প্রাণিসম্পদ অফিস বাস্তবায়ন করছে ১০দিন ব্যাপী ছাগল ও ভেড়ার পিপিআর রোগের ভ্যাকসিন প্রদানের শুভ উদ্বোধন করেন।

শনিবার (৩০সেপ্টেম্বর-২৩) বেলা ১১টার সময়  মেহেরপুর সদর উপজেলা বুড়িপোতা ইউনিয়ন  হরিরামপুর গ্রামে ছাগল ও ভেড়ার পিপিআর রোগের ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন(এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেহেরপুর জেলা প্রশাসন শামীম হাসান, মেহেরপুর জেলা পুলিশ সুপার রাফিউল আলম,  বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জামাল,  সাবেক ইউপি সদস্য  সানোয়ার হোসেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- মেহেরপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান।

এ সময় মেহেরপুর জেলা প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। জেলা প্রাণিসম্পদ অফিস কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান সাংবাদিকদের বলেন,  সারা দেশের ন্যায় মেহেরপুর জেলাতে ৩০ সেপ্টেম্বর-২৩ হইতে ৯অক্টোবর-২৩ পর্যন্ত ১০ দিনব্যাপী ছাগল, ভেড়ার পিপিআর রোগের ভেক্সিন প্রদান করা হবে। মেহেরপুর জেলায় তিন উপজেলায় ২০টা ইউনিয়ন, ২পৌরসভাসহ মোট ৬লক্ষ ৫০হাজার পিপিআর ভ্যাকসিন প্রদান করা হবে। মেহেরপুরে জেলায় প্রত্যেকটা ইউনিয়নে প্রত্যেকটা ওয়ার্ডে  মাইকিং করে জনসাধারণকে   সচেতন করা হচ্ছে যেন তারা ছাগলের  পিপিআর রোগের ভ্যাকসিনটা করে নেবেন। তিনি আরো বলেন, জেলাতে ২২টি ভ্যাকসিন করার টিম কাজ করছে। যেন একটি ছাগল ও ভেড়া ভ্যাকসিন প্রদানের বাইরে না থাকে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন