Home » মেহেরপুর জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মিনারুল ইসলাম মনোনীত

মেহেরপুর জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মিনারুল ইসলাম মনোনীত

কর্তৃক Md. Sohel Rana
485 ভিউস

“জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২৩ -এ মেহেরপুর জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক (পুরুষ) মিনারুল ইসলাম  মনোনীত হয়েছেন”

-এম. সোহেল রানা; মেহেরপুর: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ -এ মেহেরপুর জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মনোনীত হয়েছে কামদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিনারুল ইসলাম।

  • জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২৩
  • মেহেরপুর জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক (পুরুষ) মিনারুল ইসলাম  মনোনীত 

বুধবার (২৭ সেপ্টেম্বর-২৩) দুপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২৩ মেহেরপুর জেলা বাছাই কমিটি জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হিসেবে মোঃ মিনারুল ইসলামের নাম ঘোষণা করেন।

জেলার শ্রেষ্ঠ শিক্ষক (পুরুষ) শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় মোঃ মিনারুল ইসলাম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, ২০২৩সালের জাতীয় শিক্ষা পদক-২৩ এ সহকারী শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে এই সম্মান পাওয়ায় নিজেকে ধন্য ও গর্বিত মনে করছি। আমার শিক্ষা প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রীদের নিজের সন্তান মনে করে শিক্ষাদান করে আসছি। আমি সকলের কাছে দোয়া কামনা করি যেন সুস্থ্য থেকে মহৎ এই পেশায় নিজেকে উৎসর্গ করতে পারি।

মোঃ মিনারুল ইসলাম শিক্ষকতার পাশাপাশি মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমির নির্বাহী সদস্য, মেহেরপুর থিয়েটারে যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় সাহিত্য পরিষদ মেহেরপুর জেলা শাখার নাট্য সম্পাদক ও উপজেলা কাব স্কাউট লিডার হিসাবে দায়িত্ব পালন করছেন।

মোঃ মিনারুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নস্থ ফতেপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম ও মাতা মোছাঃ লতিফোন নেছার তিন ছেলে ও এক মেয়ে সন্তানের মধ্য কনিষ্ঠ সন্তান। সহকারী শিক্ষক মোঃ মিনারুল ইসলাম দাম্পত্য জীবনে ২কন্যা সন্তানের জনক।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন