Home » মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলা জামায়াতের আমিরসহ আটক-২

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলা জামায়াতের আমিরসহ আটক-২

কর্তৃক Md. Sohel Rana
428 ভিউস

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলা জামায়াতের আমিরসহ আটক-২

মুজিবনগর সংবাদদাতাঃ মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলা জামায়াতের আমিরসহ আটক-২।

সোমবার(২৩জানুয়ারি-২৩) দিবাগত রাত্রে মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামে থেকে নাশকতার পরিকল্পনার অভিযোগে উপজেলা জামায়াতের আমির মাওলানা খাঁনজাহান আলীসহ ২জনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেলের নেতৃত্বে অভিযান চালিয়ে মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের মোশাররফ হোসেনের বাড়িতে অভিযান চালায়, বিশ্বনাথপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মুজিবনগর উপজেলা জামায়াতের আমির খাঁনজাহান আলী(৪৫) এবং গোপালনগর গ্রামের আজিল শেখ এর ছেলে হাবিবুর রহমান(৩৫) কে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে জিহাদি ও ইসলামী বই, রশিদ বই উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলায় এজাহার নামীয় ২ জন ও অজ্ঞাতনামা আরো ২১/২২ জনকে আসামি করা হয়েছে।
আটক কৃতদের বিরুদ্ধে মামলার রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল। এদিকে মেহেরপুর জেলা জামায়াতে ইসলামীর আমীর সাংবাদিকদের বলেন, মসজিদে এশার নামাজ আদায়ের পর গোপালনগর মসজিদ থেকে উপজেলা আমীর ও একজন সদস্যকে অন্যায় ভাবে গ্রেফতার করে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। দেশের মানুষের ভোটাধীকার, আসলে জুলুম নির্যাতন করে কোন আন্দোলন থামানো যায়না। অন্যায় ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা জানায় এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দেওয়ার জন্য দাবি করেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন