Home » মেহেরপুর জেলার মুজিবনগরে মহিলা জামায়াতের নারী সদস্য আটক-৮

মেহেরপুর জেলার মুজিবনগরে মহিলা জামায়াতের নারী সদস্য আটক-৮

কর্তৃক Md. Sohel Rana
538 ভিউস

মেহেরপুর জেলার মুজিবনগরে মহিলা জামায়াতের নারী সদস্য আটক-৮

মুজিবনগর প্রতিনিধিঃ মেহেরপুর জেলার মুজিবনগরে মহিলা জামায়াতের ৮ নারী সদস্যকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।

শুক্রবার (৩০ডিসেম্বর-২০২২) বেলা সাড়ে ১১টার সময় মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামে কুরআন ক্লাশ চলাকালিন সময়ে জামায়াতের ৮নারী সদস্যকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেলের নেতৃত্বে অভিযান চালিয়ে মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী রোকেয়া খাতুন( ৪২), শিবপুর গাজী পাড়ার হুমায়ুন কবিরের স্ত্রী শম্পা খাতুন(২৮), মোনাখালীর গ্রামের উত্তর পাড়ার ইজদানের স্ত্রী ফাতেমা খাতুন(৪০), মোনাখালী বাজার পাড়ার নয়ন মিয়ার স্ত্রী হানিফা আক্তার বিউটি (৩৪), শিবপুর মসজিদ পাড়ার চাঁদ আলীর স্ত্রী হাফিজা খাতুন(৩৮), রামনগর মধ্যপাড়ার দুরুদ আলীর স্ত্রী রেজমিনা খাতুন, (৪৪) শিবপুর গলাকাটা পাড়ার নজরুল ইসলাম মালীতার স্ত্রী সালেহার খাতুন(৪০), এবং বিশ্বনাথপুর বড় মসজিদ পাড়ার আনোয়ার হোসেনের স্ত্রী সুমাইয়া জান্নাতি (২৫) কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২০২৩ সালের জামায়াতে ইসলামীর মহিলা বিভাগের বার্ষিক পরিকল্পনা বই, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল পর্যায়ের জনশক্তির প্রতি আমীরে জামায়াতের আহ্বান, সংগঠন পদ্ধতি, ইসলাম ও জাহেলিয়াত, পবিত্র সীরাতন্নবী (সা:) উপলক্ষ্যে বাংলাাদেশ জামায়াতে ইসলামীর আহবান, দ্বীন ইসলামের ১৫টি গুরুত্বপূর্ণ বিষয়ে সঠিক ধারণা, ইমানের হাকীকত, নামায-রোজার হাকীকত, তাফহীমুল কুরআন, আদর্শ মানব মুহাম্মদ (সা:)কুরআন ও হাদীসের আলোকে রাসুল মুহাম্মদ (সা:) দ্বীন প্রতিষ্ঠায় মহিলাদের দায়িত্ব, বিষয় ভিত্তিক কোরআন ও হাদীস, ইসলামী সংগঠন, ইসলামী আন্দোলন, জামায়াত এবং জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্র, ইসলামী ছাত্রী সংস্থার বইসহ প্রায় ৮০ টি বিভিন্ন প্রকারের বই জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলায় এজাহার নামীয় ৮জন ও অজ্ঞাতনামা আরো ১২/১৫ জনকে আসামি করা হয়েছে। আটক নারী নেতা কর্মিদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান, ওসি মেহেদী রাসেল। এ দিকে মেহেরপুর জেলা জামায়াতের আমীর মাওলানা তাজউদ্দীন খান মহিলা জামায়াতের সদস্যদের অন্যায় ভাবে গ্রেপ্তারের জন্য তীব্র নিন্দা জানিয়েছেন। তিনি বলেন- এই সকল নারীরা সরকার বিরোধী কোন কাজে লিপ্ত নয়। তারা নিজেদের কুরআনই জ্ঞানকে আরো বৃদ্ধি করার জন্য কুরআন ক্লাশে বসেছিলো, অন্যায়ভাবে গ্রেফতার করে, জুলুম নির্যাতন করে ইসলামী আন্দোলন থামিয়ে দেওয়া যায়না, দ্বীন প্রতিষ্ঠার কাজ প্রত্যেক মুসলমানের জন্য ফরজ, জামায়াতে ইসলামী এই সমাজে প্রকাশ্যে দ্বীন প্রতিষ্ঠার কাজ করে যাচ্ছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
1

রিলেটেড পোস্ট

মতামত দিন