Home » মেহেরপুর, গাংনী, মুজিবনগর উপজেলায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

মেহেরপুর, গাংনী, মুজিবনগর উপজেলায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

কর্তৃক Md. Sohel Rana
539 ভিউস

মেহেরপুর, গাংনী, মুজিবনগর উপজেলায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত, আলোচনাসভা ও ‌র‌্যালি

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর, গাংনী, মুজিবনগর উপজেলায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলােচনা সভা এবং পুরস্কার বিতরণ।

শনিবার (৫নভেম্বর-২২) সকাল ১০টার সময় মেহেরপুর জেলা প্রশাসন কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালিটি মেহেরপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- ড. মোহাম্মদ মুনসুর আলম খান জেলা প্রশাসক মেহেরপুর, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইন ভার্চুয়ালের মাধ্যমে উপস্থিত ছিলেন- জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নব নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন- জেলা সমবায় সমিতির জেলা কর্মকর্তা প্রভাষ চন্দ্র বালা, অনুষ্ঠান পরিচালনা করেন- রোকনুজ্জামান তুষার জেলা সহকারি প্রশিক্ষক, জেলার শ্রেষ্ঠ ৫টা প্রতিষ্ঠান ও ২৫ জনকে পুরস্কার তুলে দেন।

এদিকে, গাংনী উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পূনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। সবশেষে উপজেলার বিভিন্ন এলাকার কয়েকটি সমবায় সমিতির প্রতিনিধিকে পুরস্কৃত করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় অফিস এর আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- গাংনী উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক মুন্টু। মুজিবনগর উপজেলার বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা মধ্যে দিয়ে ৫১তম সমবায় দিবস পালিত হয়। অনুষ্ঠানের সভাপতি করেন- মুজিবনগর উপজেলা সমবায় সমিতির অফিসার মনিরুজ্জামান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অনিমেষ বিশ্বাস মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা স্বাস্থ্য প,প, কর্মকর্তা ডাক্তার আসাদুজ্জামান। এ সময় মুজিবনগর উপজেলার সমবায় সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন