Home » মেহেরপুর গাংনী উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

মেহেরপুর গাংনী উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

কর্তৃক Md. Sohel Rana
520 ভিউস

মেহেরপুর গাংনী উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত 

গাংনী সংবাদদাতাঃ মেহেরপুর গাংনী উপজেলায়  সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত। ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে শামীমা ইসলাম (৫২) স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

সোমবার (২৩জানুয়ারি-২৩)সকাল ৮টার সময় মেহেরপুরের গাংনীর উপজেলায় নতুন মালসাদহ স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এ সময়ে আহত হন স্বামী ফিরোজ আহমেদ। গাংনী থানা পুলিশ সূত্রে জানা যায়, স্বামী ফিরোজ আহমেদের সাথে মোটর সাইকেল যোগে  শিক্ষক প্রশিক্ষণের জন্য গাংনী উপজেলা আসছিলেন নিহত শামীমা ইসলাম গাংনীর করমদি মাধ্যমিক বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন। নিহত শামীমা ইসলাম তার স্বামী ফিরোজ আহমেদের সাথে মোটরসাইকেল যোগে গাংনীতে শিক্ষক প্রশিক্ষনের ট্রেনিং সেন্টারে আসছিলেন। পথি মধ্যেই মালসাদহ পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ড্রাম ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা মারে এতে রাস্তার উপরে ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন শিক্ষিকা শামীমা ইসলাম। ড্রাম ট্রাক্টোরের ডাইভার গাড়ি নিয় পালিয়ে যায়। খবর পেয়ে বামন্দী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টীম নিহত শামীমা ইসলাম ও আহত ফিরোজ আহমেদকে উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একটি টীম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এই মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে  শিক্ষক, স্কুলের ছাত্র/ছাত্রী, সহকর্মী, শুভাকাঙ্ক্ষীরা ঘটনস্থলে ছুটে আসেন। এই  সংবাদ গ্রামের বাড়ি পৌঁছালে শোকের ছাঁয়া নেমে আসে। স্কুলের ছাত্র-ছাত্রীদের দাবি এই খুনি ড্রাইভার এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন