Home » মেহেরপুর গাংনীয় উপজেলায় জমি সংক্রান্ত জের ধরে নিহত-১

মেহেরপুর গাংনীয় উপজেলায় জমি সংক্রান্ত জের ধরে নিহত-১

কর্তৃক Md. Sohel Rana
290 ভিউস

মেহেরপুর গাংনীয় উপজেলায় জমি সংক্রান্ত জের ধরে ১জন নিহত

গাংনী প্রতিনিধিঃ
মেহেরপুর গাংনী উপজেলায় জমি সংক্রান্ত জেরে একজন ভ্যানচালক নিহত হয়েছে। এলাকা ও পুলিশ সূত্রে জানা যায়, মেহেরপুর জেলা গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের গাইন পাড়ার মৃত আব্দুল গনির ছেলে ভ্যান চালক আব্দুল আলীম (৪৮) তার চাচাতো ভাইদের সঙ্গে মাঠান জমি নিয়ে বিরোধ চলে আসছে। এই জের ধরে মোহাম্মদপুর গাইন পাড়ার মাঠে আব্দুল আলিম এর জমিতে জোর করে একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল হান্নান, ছাদু, বান্টুসহ দেশীয় আস্ত্র নিয়ে আব্দুল আলিমে উপরে আক্রমন করে এতে আব্দুল আলিম স্পটে নিহত হয়েছে বলে জানান পুলিশ।

নিহতের স্বজনদের আহাজারি

গাংনী থানা পুলিশ জানিয়েছেন ঘটনাস্থল থেকে নিহত আব্দুল আলীম এর লাশ গাংনী থানা হিফাজতে নেয়া হয়েছে। জানা গেছে নিহত আব্দুল আলীম একজন পেশায় ভ্যানচালক। শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন