Home » মেহেরপুর-কুষ্টিয়া সড়ক(ফোর লেন) প্রকল্প নির্মাণ কাজের উদ্বোধন

মেহেরপুর-কুষ্টিয়া সড়ক(ফোর লেন) প্রকল্প নির্মাণ কাজের উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
845 ভিউস

যোগাযোগ ব্যবস্থার উন্নয়নকল্পে- মেহেরপুর-কুষ্টিয়া সড়ক(ফোর লেন) প্রকল্প নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়া ত্রিমোহনী-মেহেরপুর-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ (আর ৭৪৫) আঞ্চলিক মহাসড়কটির কুষ্টিয়া হতে মেহেরপুর পর্যন্ত যথাযথাই উন্নতি করুন শীর্ষ প্রকল্প নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২নভেম্বর-২২) সকাল ১০টার সময় মেহেরপুর কলেজ মোড়, সড়ক বিভাগ মেহেরপুর। মেহেরপুর-কুষ্টিয়া সড়ক (ফোর লেন) প্রকল্প নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। মেহেরপুর কলেজ মোড়ে আয়োজিত “৬৪৩ কোটি টাকা ব্যয়ে কুষ্টিয়া ত্রিমোহনী থেকে মেহেরপুর পর্যন্ত রাস্তাটির যথাযথ মান ও প্রশস্ততায় উন্নতি করণ” শীর্ষক প্রকল্পের নাম ফলক উন্মোচন ও নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।

সড়ক ও জনপদ বিভাগ কুষ্টিয়া সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হানা মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জনপ্রশাসন মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, সড়ক ও জনপদ বিভাগ খুলনার অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.আব্দুস সালাম, মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী। এ সময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা এবং মেহেরপুর জেলা আওয়ামী লীগের সকল ইউনিট এবং সহযোগী সংগঠনের সংগ্রামী নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন