Home » মেহেরপুরে সমবায় অধিদপ্তর কর্তৃক চেক বিতরণ অনুষ্ঠিত

মেহেরপুরে সমবায় অধিদপ্তর কর্তৃক চেক বিতরণ অনুষ্ঠিত

কর্তৃক Md. Sohel Rana
483 ভিউস

মেহেরপুরে সমবায় অধিদপ্তর কর্তৃক চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে সমবায় অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন দুগ্ধ ও মাংস উৎপাদনের মাধ্যমে গ্রামীণ কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে যশোর ও মেহেরপুর জেলায় সমবায় কার্যক্রম বিস্তৃতকরণ প্রকল্পের সুবিধাভোগী সদস্যদের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি- অধ্যাপক ফরহাদ হোসেন এমপি

রবিবার(১৮ডিসেম্বরর-২২) সকাল ১১টার সময় জেলা শিল্পকলা একাডেমি, মেহেরপুর এর অডিটোরিয়াম হলরুমে, প্রকল্প পরিচালকের দপ্তর, খুলনার আয়োজনে মেহেরপুর জেলায় ১৪০০জন সুবিধাভোগী সদস্যদের মাঝে গাভী ও ষাড় পালনের জন্য চেক বিতরণ করেছেন। ড. মোহাম্মদ মুনসুর আলম খান, জেলা প্রশাসকের সভাপতিত্বে- প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- অধ্যাপক ফরহাদ হোসেন এমপি মাননীয় প্রতিমন্ত্রী, জনপ্রশাসন মন্ত্রনালয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মোঃ মশিউর রহমান, এনডিসি সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ। ড. তরুণ কান্তি শিকদার নিবন্ধক ও মহাপরিচালক, সমবায় অধিদপ্তর।

দর্শকদের একাংশ

এডভোকেট আব্দুস সালাম, চেয়ারম্যান জেলা পরিষদ মেহেরপুর। মোঃ রাফিউল আলম, পুলিশ সুপার মেহেরপুর। আরোও উপস্থিত ছিলেন- স্থানীয় নেতৃবৃন্দ। মেহেরপুর সমবায় অধিদপ্তর কর্তৃক চেক বিতরণ অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন- জেলা প্রশাসকের কার্যালয়, মেহেরপুর।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন