Home » মেহেরপুরে শুভসংঘের নতুন কমিটির অভিষেক ও পরিকল্পনাসভা অনুষ্ঠিত

মেহেরপুরে শুভসংঘের নতুন কমিটির অভিষেক ও পরিকল্পনাসভা অনুষ্ঠিত

কর্তৃক Md. Sohel Rana
349 ভিউস

মেহেরপুরে শুভসংঘের নতুন কমিটির অভিষেক ও পরিকল্পনাসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে দৈনিক কালের কণ্ঠের পাঠক ফরম “শুভসংঘ” এর মেহেরপুর জেলা শাখার নতুন কমিটির অভিষেক ও পরিকল্পনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭জানুয়ারি-২৩) দুপুরে মেহেরপুর প্রতিদিন পত্রিকা অফিসের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“শুভ কাজে সবার পাশে” শুভসংঘ এই স্লোগানে মেহেরপুরে প্রতিমাসে অন্তত একটি করে ভালো কাজ করার প্রত্যয় নিয়ে অনুষ্ঠিত হলো নতুন কমিটির অভিষেক ও পরিকল্পনাসভা। কালের কন্ঠ “শুভসংঘ” মেহেরপুর জেলা শাখার সভাপতি নূরুল আহমেদের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- কালের কণ্ঠ জেলা প্রতিনিধি শুভসংঘ’র জেলা শাখার প্রধান উপদেষ্টা ইয়াদুল মোমিন, সাংবাদিক মাহাবুব চান্দু, রেজ আন উল বাসার, শহিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম।

কালের কণ্ঠ শুভসংঘ’র মেহেরপুর জেলা শাখা নতুন কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ পলাশের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সহ-সভাপতি বশির উদ্দিন, রফিকুল আলম বকুল, সাবেক সাধারণ সম্পাদক আল ইকরাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা খান, নারী বিষয়ক সম্পাদক মৌসুমী খাতুন। কমিটি ঘোষণাকালে সভাপতি নতুন কমিটির সদস্যদের সঙ্গে সকলকে পরিচয় করিয়ে দেন।

নতুন কমিটিতে অন্যদের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদ ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল মাসুম শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রানা, কোষাধ্যক্ষ আসিফ ইকবাল শুভ, দপ্তর সম্পাদক নাসিম হাসান, প্রচার সম্পাদক উবায়দুল্লাহ, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইয়াসির ইউসুফ ইমন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাফিউল ইসলাম, নির্বাহী সদস্য আরিফুল ইসলাম, ছানোয়ার হোসেন, আবু রায়হান নিরব, তামান্না তানভীর, তাহসিন হাদি ধ্রুব, সৈকত আহম্মেদ, তানজিমুল ইসলাম, সাগর আলী, আকাশ আলী, জাহিদুল ইসলাম। এর আগে গত বৃহস্পতিবার বিকেলে নতুন কমিটি গঠন করা হয়। নূরুল আহমেদকে পুনরায় সভাপতি করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটি গঠন শেষে মঙ্গলবার অভিষেক ও পরিকল্পনার সভার দিন নির্ধারণ করা হয়। পরিকল্পনা সভা শেষে মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে কর্মসূচী শেষ হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন