Home » মেহেরপুরে শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

মেহেরপুরে শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

কর্তৃক Md. Sohel Rana
440 ভিউস

মেহেরপুরে শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

মেহেরপুর প্রতিনিধিঃ
এস.এস.সিতে জিপিএ ৫ প্রাপ্ত ও উচ্চশিক্ষার ক্ষেত্রে শিক্ষার্থী এবং বিশেষ কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়েছে।

শিক্ষার্থীদের অংশ

শনিবার (৩১ডিসেম্বর-২২) সকালে শহীদ সামসুজ্জোহা পার্কে ২০২২ সালের এস.এস.সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত এবং বিশেষ কৃতিত্ব অর্জনকারীদের সম্মাননা প্রদান করা হয়। গোপালগঞ্জ কাজী জহুরুল হক কলেজের সমাজ বিজ্ঞানের প্রভাষক মোঃ এনামুল হকের সভাপতিত্বে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।

শিক্ষার্থীসহ অভিভাবকদের অংশ

মেহেরপুর স্টুডেন্ট ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন এর আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রফিকুল ইসলাম।
সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার মোঃ মাহফুজুর হোসেন, গাংনী সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মনিরুল ইসলাম, ছহিউদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ একরামুল আযীম। এ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ২০২২ এস.এস.সি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত এবং বিশেষ কৃতিত্ব অর্জনকারীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন