Home » মেহেরপুরে যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

মেহেরপুরে যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

কর্তৃক Md. Sohel Rana
457 ভিউস

মেহেরপুরে যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধিঃ সরকারের সাফল্য ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা জনগণের কাছে পৌঁছে দিতে মেহেরপুর জেলা যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি-২৩) দুপুরে সদর উপজেলা গোপালপুর স্কুল মাঠে এ মহিলা উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শ্যামপুর ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি ফজিলা খাতুন। প্রধান অতিথি ছিলেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির পত্নী ও বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম। উঠান বৈঠকে বক্তব্য রাখেন- শ্যামপুর ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতিন, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন্নেসা লতা প্রমুখ। এ,সময় সৈয়দা মোনালিসা ইসলাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ ও ইস্মার্ট বাংলাদেশ গড়ছেন এবং এই মেহেরপুরের সকল উন্নয়ন করছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মেহেরপুরের উন্নয়নের কাজ করছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। তিনি আরো বলেন, আপনারা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন। এ সময় যুব মহিলা লীগের হাজারো নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন