Home » মেহেরপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় খ্রিষ্টধর্মীয় “বড়দিন” উদযাপন

মেহেরপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় খ্রিষ্টধর্মীয় “বড়দিন” উদযাপন

কর্তৃক Md. Sohel Rana
471 ভিউস
  • মেহেরপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায়  বড়দিন উদযাপন
  • খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘বড়দিন’।

মেহেরপুর প্রতিনিধিঃ
আজ ২৫ ডিসেম্বর, শুভ বড়দিন। খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘বড়দিন’। মেহেরপুর জেলার খ্রিষ্ট ধর্মের মানুষেরাও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা, ধর্মীয় আচার, প্রার্থনা ও আনন্দ-উৎসবের মাধ্যমে দিনটি উদযাপন করছে। ভবেরপাড়া, বল্লভপুর,রতনপুর সহ বিভিন্ন গির্জায় বড়দিনের প্রার্থনা সভার আয়োজন করা হয়।

খ্রিস্টান সম্প্রদায়ের ধর্মীয় উপাসনালয়

বড়দিনের প্রার্থনায় নারী-পুরুষ, শিশু থেকে শুরু করে সব বয়সী মানুষরাই প্রার্থনা করে। তারা অভিন্ন কণ্ঠে ঈশ্বরের কাছে প্রার্থনা করেন। বড়দিন উদযাপন উপলক্ষে সকল গির্জা আলোকসজ্জা করা হয়। বাড়িতে বাড়িতে ক্রিসমাস ট্রি সাজানো, গো-শালা তৈরি, পিঠা তৈরি, ৬দিনের মেলাসহ নানা আয়োজনে খ্রিস্টান বাড়িগুলো হয়ে উঠে উৎসবমুখর।

সপ্তাহব্যাপী মেলার আয়োজন

এই বিষয়ে সংকর বিশ্বাস বলেন, খ্রিষ্ট ধর্মের প্রবর্তক যিশুখ্রিস্ট এই দিনে ফিলিস্তিনের পশ্চিম তীরের বেথলেহেম শহরের এক গোয়ালঘরে জন্মগ্রহণ করেন। খ্রিস্টধর্মাবলম্বীদের বিশ্বাস, সৃষ্টিকর্তার মহিমা প্রচার এবং মানব জাতিকে সত্য ও ন্যায়ের পথে পরিচালনা করার জন্য যিশু খ্রিষ্ট জন্ম নিয়েছিলেন।

মেহেরপুর পুলিশ সুপার জানিয়েছেন বড়দিন কে সামনে রেখে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। অতিরিক্ত নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে।সাদা পোশাকসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। অতএব আপাতত কোন সমস্যা নাই বলে আমরা মনে করি।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন