Home » মেহেরপুরে বিএনপির গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুরে বিএনপির গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক Md. Sohel Rana
377 ভিউস
  • মেহেরপুরে বিএনপির গণমিছিল ও সমাবেশ

মেহেরপুর প্রতিনিধিঃ
দ্রুত এই সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তি, মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং মির্জা আব্বাসসহ সকল নেতৃবৃন্দর মুক্তি সহ ১০দফা দাবিতে মেহেরপুর জেলা বিএনপির আয়োজনে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি’র গণমিছিলের অংশ

শনিবার (২৪ডিসেম্বর-২২) সকাল সাড়ে ১১টার দিকে মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে শহরের কাথুলী সড়ক থেকে গণমিছিল বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর কাথুলী বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে বিএনপির মেহেরপুর জেলার সভাপতি সাবেক সাংসদ মাসুদ অরুন ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সভাপতি মারুফ আহমেদ বিজন, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি আমিরুল ইসলামসহ আরোও অনেকে।

সমাবেশে সাবেক সাংসদ মাসুদ অরুন বলেন- শতবাধা পেরিয়ে বিভাগীয় সমাবেশ শেষে ১০ডিসেম্বর ঢাকায় রক্তপাতের মধ্য দিয়ে অনুষ্ঠিত সমাবেশ প্রমাণ করেছে বিএনপি অপ্রতিরোধ্য। তাই এই সরকারকে বিএনপির দাবী মানতেই হবে। অন্যথায় কোন নির্বাচন হবে না। কারণ বিএনপি’র ১০দফা দেশের গণতন্ত্র, বাকস্বাধীনতা, আইনের শাসন, মানুষের জানমালের নিরাপত্তা প্রতিষ্ঠাসহ একটি কার্যকর জবাবদিহিতামূলক রাস্ট্রব্যবস্থা নিশ্চিতকরণের দাবী এটা। তিনি বলেন- তাই কালক্ষেপন না করে অনতিবিলম্বে বেগম খালেদা জিয়াসহ কারাবন্দি সকল নেতাদের মুক্তি দিয়ে গণতান্ত্রিক আচরণের পথ বেছে নিয়ে দেশকে সংঘাতের হাত থেকে মুক্ত করতে সরকারকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন