Home » মেহেরপুরে বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির (বিডিপি) মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

মেহেরপুরে বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির (বিডিপি) মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

কর্তৃক Md. Sohel Rana
355 ভিউস

যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির (বিডিপি) মেহেরপুর জেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

নিজেস্ব প্রতিবেদক: যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টির (বিডিপি) মেহেরপুর জেলায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছে।

মঙ্গলবার বিকাল ৩ঘটিকার সময় বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা ও বিকাল ৫ঘটিকার সময় মুজিবনগর উপজেলা শাখার উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাযাত অনুষ্ঠিত হয়।

বিডিপি’র মেহেরপুর জেলা কার্যালয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি (বিডিপি)র জেলা সভাপতি মোঃ আঃ রউফ, বিশেষ অতিথি- জেলা সেক্রেটারি মোঃ জাব্বারুল ইসলাম, সহ-সভাপতি মোঃ নুর রহমান, আলোচনা ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক সম্পাদক আঃ রাজ্জাক।

অপরদিকে বিকাল ৫ঘটিকার সময় বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি (বিডিপি) র মুজিবনগর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা কার্যালয়ে বিডিপি’র মুজিবনগর উপজেলা সভাপতি খাইরুল বাসারের সভাপতিত্বে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিডিপি’র জেলা সভাপতি আব্দুর রউফ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা সহকারী সেক্রেটারী আমির হোসেন, বিডিপির মুজিবনগর উপজেলা শাখার সহ-সভাপতি সেলিম হোসেন খান প্রমুখ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন