Home » মেহেরপুরে জেলার গণমাধ্যম কর্মীদের সাথে নবগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মেহেরপুরে জেলার গণমাধ্যম কর্মীদের সাথে নবগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
407 ভিউস

মেহেরপুর প্রতিনিধি
২৬/০৭/২৩
মেহেরপুরে সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা করেছেন মেহেরপুরের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শামীম হাসান।
গতকাল বিকালে জেলা প্রশাসকের সভাকক্ষে এই মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) আব্দুল কাদির ও ডিডি এলজি শামীম হোসেন । বক্তব্য রাখেন সাংবাদিকদে ,মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফারুক হোসেন, মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা ওয়াজেদুল হক (জেদু)
মেহেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক ইনকিলাব এর জেলা সংবাদদাতা ফারুক মল্লিক, দৈনিক মাথাভাঙ্গার বুড়ো প্রধান সহ-সভাপতি মহাসিন আলী, জিটিভি জেলা প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক রফিকুল আলম, সিনিয়র সাংবাদিক তুহিন আরণ্য, মেহেরপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রমিজ হাসান,মেহেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও সময় টিভি জেলা প্রতিনিধি বেনইয়ামিন মুক্ত,মেহেরপুর প্রেসক্লাবের নির্বাহীক সদস্য ও ৭১ টিভির মেহেরপুর জেলা প্রতিনিধি আসিবি ইকবাল, দৈনিক সংগ্রামের মেহেরপুর
প্রেসক্লাবের সদস্য জেলা সংবাদদাতা জনাব আকতারুজ্জামান,
মেহেরপুর প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক জুলফিকার আলি কানন, সাংবাদিক সাজ্জাদ হোসেন, সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চান্দু দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ইয়াদুল মোমিন, সাংবাদিক ,হিরক খান প্রমুখ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও টিভি চ্যানেলের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন