Home » মেহেরপুরে কৃষি খামার শ্রমিকদের কেন্দ্র ঘোষিত ১৩ দাবিতে মানববন্ধন

মেহেরপুরে কৃষি খামার শ্রমিকদের কেন্দ্র ঘোষিত ১৩ দাবিতে মানববন্ধন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
273 ভিউস

মেহেরপুর প্রতিনিধি
২১/০৭/২৩
সরকারি কৃষি খামার শ্রমিকদের বেতন বৃদ্ধিসহ ১৩ দফা দাবি আদায়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০ টার সময় মেহেরপুর বীজ উৎপাদন খামার (বিএডিসি) বারাদীতে কেন্দ্রীয় কমিটির কর্মসূচীর আলোকে শ্রমিকরা দাবি আদায়ের লক্ষ্যে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ কৃষি খামার শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার বলেন, কৃষি মন্ত্রণালয়ের অধীনস্থ বেশ কিছু প্রতিষ্ঠান সরকারি সকল সুবিধা পেলেও কৃষি ফার্ম শ্রমিকেরা সকল প্রকার সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। একই প্রতিষ্ঠানে দীর্ঘদিন কাজ করেও শ্রমিকদের বেতন বাড়ছে না, করা হচ্ছে না নিয়মিত করণ, সরকারি কর্মকর্তারা ইচ্ছামাফিক শ্রমিক ছাটাই ও কাজ দিচ্ছেন, শ্রমিকেরা ছুটি ভোগ করতে পারে না, চিকিৎসা ভাতা পায় না এই সকল দাবি বাস্তবায়নের লক্ষ্যে কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশন ১৩ দফা দাবি আদায়ে কর্মসূচি গ্রহণ করেছে। তিনি বলেন, কৃষি ফার্ম শ্রমিকদের ক্ষেত্রে সরকারি কোন নীতিমালা বাস্তবায়ন করা হচ্ছে না। বারাদী কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সভাপতি আলতাব হোসেন বলেন, কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দাবী আদায়ের লক্ষ্যে দশ দিনব্যাপী আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় বক্তব্য রাখেন শ্রমিক নেতা শাহাবুদ্দিন, আব্দুর রশিদ, মিঠুন আলী, সাবিরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন বারাদী কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি আজগার আলী খোকন, সাধারণ সম্পাদক কাজী আলম, আলিমদ্দীন, আক্তার হোসেন, মিনহাজ উদ্দীন, জিয়া,আব্দুস সামাদ, রফিক । বক্তারা বলেন কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী ৩০ জুলাই পর্যন্ত কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন