Home » মেহেরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

মেহেরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

কর্তৃক Md. Sohel Rana
531 ভিউস

মেহেরপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে ঐতিহাসিক ৭ই মার্চ।
দিনটি পালন উপলক্ষ্যে মঙ্গলবার (৭ মার্চ-২৩) সকাল ১০টার দিকে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন মেহেরপুর জেলা প্রশাসক ড. মোঃ মুনসুর আলম খান।

এ সময় মেহেরপুর জেলা পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, পিপি পল্লব ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ খালেক, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক উপস্থিত থেকে পুস্পমাল্য অর্পণ করেন।

এছাড়াও মেহেরপুর সদর থানা পুলিশ, বীরমুক্তিযোদ্ধা, আনসার ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, জেলার বিভিন্ন সংগঠন, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে পু্ষ্পস্তবক অর্পন করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন