Home » মেহেরপুরের বারাদী বাজারে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা মহিলা আহত 

মেহেরপুরের বারাদী বাজারে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা মহিলা আহত 

কর্তৃক Md. Sohel Rana
488 ভিউস

বারাদী বাজারে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা আহত 

ভ্রাম্যমাণ প্রতিনিধি; ইউনুস আলীঃ
মেহেরপুর সদর উপজেলার বারাদী বাজারে সড়ক দুর্ঘটনায় রবিছন নামক ৭০বছর বয়সী এক বৃদ্ধা মহিলা গুরুতর আহত হয়েছে।

শনিবার (৩১ডিসেম্বর-২২) বেলা ১২টার সময় এই সড়ক দূর্ঘটনাটা ঘটে। ঘটনা সুত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা থেকে আবু সাঈদ তার বন্ধু সিয়ামকে সাথে নিয়ে র‌্যাকেট কেনার জন্য মেহেরপুরের উদ্দেশ্যে রওনা হয়। তারা বারাদি বাজারে পৌছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই বৃদ্ধা মহিলাকে জোরেশোরে ধাক্কা মারে, বৃদ্ধা মহিলা মোটরসাইকেলের ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায় এবং গুরুতর ভাবে আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা মেহেরপুর ফায়ার সার্ভিস এ খবর দিলে ফয়ার সার্ভিস এর একটি টিম ঘটনা স্থলে পৌছে সেখান থেকে বৃদ্ধা রবিছন খাতুনকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়।
মোছাঃ রবিছন খাতুন বারাদী ইউনিয়নের পাটকেল পোতা এলাকার মৃত আঃ বারির স্ত্রী। বর্তমানে তিনি মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনাই মোটরসাকেল চালকসহ দুইজন সামান্য আঘাত প্রাপ্ত হওয়ায় তারাও মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন