Home » মেহেরপুরের বলিয়ারপুর গ্রামের মাঠে ধানভর্তি গাড়িতে আগুন

মেহেরপুরের বলিয়ারপুর গ্রামের মাঠে ধানভর্তি গাড়িতে আগুন

কর্তৃক Md. Sohel Rana
554 ভিউস

মেহেরপুরের বলিয়ারপুর গ্রামের মাঠে ধানের গাড়িতে আগুন, চাষীর স্বপ্ন পুড়ে ছাই!

মোঃ ইউনুস আলী; ভ্রাম্যমান প্রতিনিধিঃ মেহেরপুরের বলিয়ারপুর গ্রামের মাঠে ধানভর্তি গাড়িতে আগুন লেগে ধান ও বিচালি ছাই হয়ে গিয়েছে।

বৃহস্পতিবার (১ডিসেম্বর-২২) মেহেরপুর জেলার পিরোজপুর ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের পশ্চিম পাড়ার মাঠে ধান বোঝায় গাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন লেগে ২৫কাঠা জমির ধানসহ বিচালি পুড়ে ছাই হয়েছে। সোনাপুর গ্রামের মোঃ খোকন আলী ছেলে মোঃ ইয়াজদ্দীন ঐ ধানক্ষেতের মালিক আমাদেরকে জানান, ধান বস্তায় লোড করে গাড়িতে উঠানোর পর বস্তার উপরে বিচালি লোড করা হয়েছিল। ধান ও বিচালির গাড়ি লোড করার পরে এলোপাতাড়ি পড়ে থাকা আবর্জনাগুলো গুছিয়ে আগুন ধরিয়ে দিয় সেই আগুন বাতাসের সাথে উড়েগিয়ে গাড়ির চারিদিকে আগুন ধরে যায়। মাঠে অবস্থানরত লোকজন আগুন নেভানোর জন্য দ্রুত এসে চেষ্টা করতে থাকে। এমন সময় আমরা ফায়ার সার্ভিসে ফোন দিয়ে ঘটনাটি জানালে তারা অতি দ্রুত ঘটনাস্থলে এসে আগুনের নিয়ন্ত্রণ করেন। ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে চাইলে জমির মালিক বলেন- সব মিলে আনুমানিক ৫০থেকে ৬০হাজার টাকার ক্ষতি হয়েছে বলে আমাদের ধারণা হচ্ছে। এলাকার লোকজন মনে করেন- রাত দিন মাঠে খেটে ধান করে চাষী, সেই  ধান ঘরে তুলে চাষী স্বপ্ন বুকে নিয়ে। বছরের খাবার ঘরে ওঠে চাষীর কিন্তু আজ তাদের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন