Home » মেহেরপুরের খালপাড়া সীমান্ত থেকে ডলার ও টাকাসহ চোরাকারবারী আটক-১

মেহেরপুরের খালপাড়া সীমান্ত থেকে ডলার ও টাকাসহ চোরাকারবারী আটক-১

কর্তৃক Md. Sohel Rana
446 ভিউস

মেহেরপুরের খালপাড়া সীমান্ত থেকে ডলার ও টাকাসহ এক চোরাকারবারী আটক

মেহেরপুর প্রতিনিধিঃ
মেহেরপুর সদর উপজেলার নবীন নগর খালপাড়া সীমান্ত থেকে ৩৮ হাজার ডলার ও ১৭ লাখ টাকাসহ রুবেল হোসেন (৩৭) নামের এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী-২৩) সকাল ১১টার দিকে সীমান্তের ১১৬ নম্বর মেইন পিলারের কাছ থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের চাঁদ আলীর ছেলে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবির অধিনায়ক শাহ মোঃ ইশতিয়াক জানান, নবীন নগর খালপাড়া সীমান্ত দিয়ে এক চোরাকারবারী আমেরিকার ডলার ভারতে পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় বুড়িপোতা ক্যাম্পের বিজিবির সদস্যরা। এ সময় আটক করা হয় রুবেল হোসেনকে। পরে তার ব্যাগ তল্লাশি করে ৩৮ হাজার ইউএস ডলার ও বাংলাদেশের ১৭লাখ টাকা উদ্ধার করা হয়। বিকালে তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। টাকাগুলো ব্যাংকের মাধ্যমে ট্রেজারিতে প্রেরণ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, বিকালেই রুবেল হোসেনকে আদালতে প্রেরণ করা হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন