Home » মানব উন্নয়ন কেন্দ্র (মউক)’র সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার নাসিরা আক্তারের ইন্তেকাল

মানব উন্নয়ন কেন্দ্র (মউক)’র সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার নাসিরা আক্তারের ইন্তেকাল

কর্তৃক Md. Sohel Rana
344 ভিউস

শোক সংবাদ!

নিজস্ব প্রতিবেদকঃ মানব উন্নয়ন কেন্দ্র (মউক) সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মোছাঃ নাসিরা আক্তার  বুধবার (৩০নভেম্বর-২২) সন্ধ্যা আনুমানিক ৬ঘটিকার দিকে ব্রেন স্টোক করে ইন্তেকাল করেছেন। (ইন্না- লিল্লাহি ওয়া ইন্না- ইলাইহি রজিঊন)

তিনি মানব উন্নয়ন কেন্দ্র (মউক)এর একজন নির্ভীক সমাজকর্মী, মানবাধিকার কর্মী হিসেবে দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে এসেছেন। আমরা গভীরভাবে শোকস্তব্ধ।। মহান আল্লাহতালা যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

বৃহস্পতিবার  (১নভেম্বর-২২) সকাল ১০টায় তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে (ইনশাল্লাহ।) সকলকে জানাজায় শরিক হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।

“মেহেরপুর চিত্র” অনলাইন নিউজ পোর্টাল পরিবারের পক্ষ থেকে-
“আমরা গভীর শোকাহত” মরহুমার আত্মার মাগফিরাত কামনা করছি এবং সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। রেখে যাওয়া পরিবারের সকল সদস্য বর্গের প্রতি সমবেদনা ও সদস্যদের যেন সৃষ্টিকর্তা ধর্যধারণ করার তৌফিক দান করেন। আমিন।।

 

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন