Home » ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বরের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন

ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বরের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন

কর্তৃক Md. Sohel Rana
371 ভিউস

ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদকঃ ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ডিসেম্বর-২২) সন্ধ্যার পরে মেহেরপুর প্রেস ক্লাবে ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বরের সভাপতি আলহাজ্ব অ্যাড. এম. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বরের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- প্রফেসর মোঃ রফিকুল ইসলাম, অধ্যক্ষ, মেহেরপুর সরকারি মহিলা কলেজ, মেহেরপুর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আবদুর রাজ্জাক খান, প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি, ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর, মেহেরপুর। ডাঃ এম.এ. বাশার, সভাপতি, বি.এম.এ, মেহেরপুর জেলা শাখা। ড. গাজী রহমান, কবি, প্রাবন্ধিক ও গবেষক। নূরুল আহমেদ, সভাপতি মেহেরপুর সাহিত্য পরিষদ, সহ-সভাপতি, জেলা শিল্পকলা একাডেমি ও ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর, মেহেরপুর। আবদুল্লাহ আল-আমিন, লেখক ও গবেষক। ফারুক হোসেন, সভাপতি, মেহেরপুর প্রেসক্লাব।

ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বরের আয়োজনে ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে “স্রোত” পত্রিকার মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় আরোও উপস্থিত ছিলেন- কবি, সাহিত্যিক, সাংবাদিক বৃন্দ। কবি সাহিত্যিকরা তাদের স্বরচিত কবিতা পাঠ করে শোনান।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন