Home » বাড়ি মেহেরপুর গ্রুপের ঈদ উপহার বিতরণ

বাড়ি মেহেরপুর গ্রুপের ঈদ উপহার বিতরণ

কর্তৃক Md. Sohel Rana
382 ভিউস

বাড়ি মেহেরপুর গ্রুপের ঈদ উপহার বিতরণ

-এম. সোহেল রানা,মেহেরপুরঃ
“একতায় শক্তি মানবিক বোধে মুক্তি” এই স্লোগান নিয়ে, বাড়ি মেহেরপুর পরিবারের সদস্য এবং পরিচালনা পর্ষদের সমন্বয়ে, “বাড়ি মেহেরপুর” একটি ফেসবুক গ্রুপ সংগঠন এবারের ঈদ উপহার (নিত্য প্রয়োজনীয় খাদ্য বিতরণ) গ্রুপের অস্থায়ী কার্যালয় রুশি ফার্মেসি, সরকারি হাসপাতাল গেট মেহেরপুর থেকে প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২০এপ্রিল-২০২৩), সকাল ১১ঘটিকায় ঈদ উপহার কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন- বাড়ি মেহেরপুর গ্রুপের এডমিন আসাদুজ্জামান খান রাজ, সামস ই আলম, মিলি ইসলাম, মডারেটর মোঃ রিনু, এম. সোহেল রানা প্রমুখ।

প্রতি বছরের ন্যায় এই বছরে ঈদ উপহার ১০০জনের মাঝে বিতরণ করা হয়।

বাড়ি মেহেরপুর গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রধান এডমিন, এমএম নুরুজ্জামান আমেরিকা প্রবাস থেকে সকলের প্রতি ঈদ শুভেচ্ছা প্রদান করেন। বাড়ি মেহেরপুর গ্রুপের এডমিন ও মডারেটর তাদের বক্তব্যতে বলেন- বাড়ি মেহেরপুর ফেসবুক গ্রুপ থেকে এখন একটি সেবামুলক সংগঠণে পরিনত হয়েছে, বাড়ির সকল সদস্য তথা আপনাদের আন্তরিক উপস্থিতি ও সকলের সম্মিলিত আর্থিক সহায়তায় অনুষ্ঠানটিকে আরো সাফল্যমন্ডিত করে তুলেছে, তাই সংগঠণ কর্তৃক যে সেবা মুলক কাজ করে যাচ্ছে এভাবেই সমাজ ও দেশের কাজ করে যাবে বলে আশা করছি। খাদ্য বিতরণ তহবিলে অংশগ্রহণকারী সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সকলের সুস্বাস্থ্য কামনা করছি, সুস্থ ও নিরাপদে থাকুন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন