Home » বাড়ি মেহেরপুরের উদ্যোগে মানবতার দেয়ালের উদ্বোধন

বাড়ি মেহেরপুরের উদ্যোগে মানবতার দেয়ালের উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
406 ভিউস
  • মেহেরপুরে মানবতার দেয়ালের উদ্বোধন
  • মানবতার দেয়াল
  • বাড়ি মেহেরপুর একটি ফেসবুক ভিত্তিক সামাজিক গ্রুপ

মেহেরপুর প্রতিনিধিঃ
প্রতি বছরের ন্যায় এই বছরেও “বাড়ি মেহেরপুর” ভ্রাতৃত্বের বন্ধনে একটি সামাজিক গ্রুপ। মানবতার দেয়ালের উদ্বোধন করছেন। ব্যানারে বা মানবতার দেয়ালে লেখা রয়েছে “আপনার প্রয়োজনীয় পোশাক নিয়ে যান, এবং অপ্রয়োজনীয় পোশাক রেখে যান” এই স্লোগানে মেহেরপুরে মানবতার দেয়ালের উদ্বোধন করা হয়েছে।
বাড়ি মেহেরপুর গ্রুপের উদ্যোগে শুক্রবার (৬ জানুয়ারি-২৩) বিকালে মেহেরপুর শহরের মল্লিক পাড়ায় এই মানবতার দেয়াল উদ্বোধন করা হয়।

বাড়ি মেহেরপুরের এডমিন

বাড়ি মেহেরপুর গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন এমএম নুরুজ্জামান বাবুর সার্বিক সহযোগিতায় বেশ কিছু শীতের পোশাক দিয়ে মানবতার দেয়ালের উদ্বোধন করেন বাড়ি মেহেরপুর গ্রুপের এডমিন এবং মডারেটররা।

বাড়ি মেহেরপুরের মডারেটর

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- বাড়ি মেহেরপুর গ্রুপের এডমিন আসাদুজ্জামান খান, মডারেটর মোহাম্মদ রিনু, নাসরিন বিনতে মেরাজ, সদস্য আর.কে রাজুসহ আরও অনেকে।
গেল কয়েকদিন মেহেরপুরে শুরু হয়েছে ব্যাপক শীত আর এই শীতে যাতে করে শীতের পোশাক পরে অসহায় হতদরিদ্র মানুষেরা শীত নিবারণ করতে পারে তাই বাড়ি মেহেরপুর গ্রুপের এই উদ্যোগ।

বাড়ি মেহেরপুরের মডারেটর

বাড়ি মেহেরপুর গ্রুপের সকলের প্রত্যাশা এই মানবতার দেয়াল থেকে মেহেরপুরের অসহায় হতদরিদ্র মানুষরা উপকৃত হবেন। তাই তারা সকলের অপ্রয়োজনীয় পোশাক বাড়ি মেহেরপুর গ্রুপের মানবতার দেয়ালে রেখে যাওয়ার আহ্বান জানিয়েছেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন