Home » বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা শাখার উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা শাখার উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

কর্তৃক Md. Sohel Rana
189 ভিউস

বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা শাখার উদ্যোগে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মেহেরপুর চিত্র: বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা শাখার উদ্যোগে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

নেতা- কর্মীদের একাংশ

সোমবার (২১ফেব্রুয়ারি-২৪) সকালে বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা শাখার নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মেহেরপুর জেলা শাখার সভাপতি ও বুড়িপোতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ( মুকুল), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা সেক্রেটারি মোঃ জাফরুল ইসলাম, বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি মুজিবনগর উপজেলার সভাপতি মোহাম্মদ আবুল বাশার, মুজিবনগর উপজেলার সেক্রেটারি মোহাম্মদ নুরুল রহমান, অতিথিগণ আলোচনায় শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। আলোচনা শেষ শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন