Home » তাহিরপুরে রাস্তার কাজে অবহেলা, দুর্ঘটনায় গুরুতর আহত-২

তাহিরপুরে রাস্তার কাজে অবহেলা, দুর্ঘটনায় গুরুতর আহত-২

কর্তৃক Md. Sohel Rana
457 ভিউস

তাহিরপুরে রাস্তার কাজে অবহেলা, দুর্ঘটনায় গুরুতর আহত-২

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার তাহিরপুরে রাস্তার বেহাল অবস্থায় অটোরিকশা উল্টে দু’জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহতরা হলেন, উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের বীরনগর গ্রামের উজ্জল মিয়া ও একই গ্রামের মাকতু হোসেন।

মঙ্গলবার (১০জানুয়ারি-২৩) দুপুরে তাহিরপুর উপজেলার তাহিরপুর সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের মুচি বাড়ির সামনের রাস্তায় এ ঘটনাটি ঘটেছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানাযায়, তাহিরপুর সদর ইউনিয়নের রতনশ্রী পূর্ব পাড়া থেকে পশ্চিম পাড়ার সামনের রাস্তা মেরামতের জন্য কাজের বিনিময়ে টাকা (কাবিটা) প্রকল্পের ১লক্ষ ৩৩হাজার টাকা বরাদ্দ পায় সংশ্লিষ্ট গ্রামের ইউপি সদস্য মোফাজ্জল হোসেন আকসান। বরাদ্দ পাওয়ার পর মোটামুটি ভাবে রাস্তার কাজ করলেও হাত দেয়া হয়নি মুচি বাড়ির খাল সংশ্লিষ্ট রাস্তায়।

তবে স্থানীয়দের দাবী আগের বছরের তুলনায় এবারের কাজ একেবারেই দূর্বল হয়েছে। আগে নতুন বাঁশ ও মাটি দিয়ে রাস্তা মেরামতের কাজ করলেও এবার চিকনবাঁশ ও রাস্তায় ব্যবহারকৃত পুরাতন বাঁশ ব্যবহার করা হয়েছে। এ বিষয়ে রতনশ্রী গ্রামের হবিব মিয়া বলেন, বরাদ্দের তুলনায় রাস্তায় তেমন কোন কাজ হয়নি। কাজ করার পরেও এখন রাস্তার অবস্থা তেমন ভলোনা। বৈশাখ মাসে কিভাবে এই রাস্তা দিয়ে কৃষক তার ধান ঘরে তুলবে তাই চিন্তার বিষয়। মুচি বাড়ির রাস্তাটা যদি ড্রেসিং করে দিতো তাহলে আজকে এমন দুর্ঘটনা ঘটতোনা।

এটা তাদের কাজে অবহেলার কারণেই হয়েছে। রাস্তা সংশ্লিষ্ট নদীর মাঝি দিলোয়ার হোসেন বলেন, মুচি বাড়ির রাস্তার এমন বেহাল অবস্থায় অটোরিকশা দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় দুজন আহত হয়েছে, শুনেছি আকসান মেম্বার কাজ পাইছে কাজও করছে কিন্তু এই জায়গাটার অবস্থা খুব খারাপ ছিলো এটা আগে  মেরামত করার দরকার ছিলো। ইউপি সদস্য মোফাজ্জল হোসেন আকসান বলেন, বরাদ্দ অনুযায়ী কাজ করছি। তবে মুচি বাড়ির রাস্তায় কাজ করতে গেলে রাস্তার পাশের বাড়ির সামাইয়ূন কবিরসহ রাস্তা সংলগ্ন অনেকেই এখানেই কোদাল দিয়ে ড্রেসিং করতে না করেন। তারা মাটি দিয়ে মেরামত করতে বলেন। এ বিষয়ে তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী বলেন, আমি এ রাস্তায় দুর্ঘটনার বিষয়টি শুনেছি। আমি দ্রুত রাস্তাটি মেরামত করার ব্যবস্থা করবো।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন