Home » “তারুণ্যের স্বপ্ন” স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২৩

“তারুণ্যের স্বপ্ন” স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২৩

কর্তৃক Md. Sohel Rana
997 ভিউস

“তারুণ্যের স্বপ্ন” স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২৩ অনুষ্ঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি;মোঃ ইউনুস আলী: মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের কাঁঠালপোতা গ্রামের তারুণ্য স্বপ্নের স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সোমবার (১৭জুলাই-২৩) বিকাল ৫টার সময় কাঁঠালপোতা কাজলা নদীর পাড়ে দুই হাজার বিভিন্ন ধরনের গাছের চারা রোপন করা হয়েছে। তারুণ্যের স্বপ্ন” স্বেচ্ছাসেবক সংগঠনের সভাপতি মানিক ফারাজি বলেন- গাছের চারাগুলো রোপনের পর তার নিজ দায়িত্বে রক্ষণাবেক্ষণ করবো এবং গাছগুলো দেখভালের জন্য গ্রামের সকল মানুষের কাছে সহযোগিতা চাচ্ছি । আগামী দিনের এই সংগঠনের মাধ্যমে কাঁঠালপোতা গ্রামকে একটি সুন্দর গ্রাম এবং পিরোজপুর ইউনিয়নের ভিতরে সবুজ বৃক্ষের গ্রাম নামে পরিচিত লাভ করার উদ্দেশ্যে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ডের মেম্বার আসাদুল হক আশা, আব্দুর রাজ, সজল আহমেদ, পারভেজ , লাভলো, বিপ্লবসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন